October 22, 2024, 9:37 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের প্রকৌশলী’কেহত্যা মামলার আসামী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ মাদকাসক্তি একটি বহুমাত্রিক সামাজিক সমস্যা। এ সমস্যা ক্রমশঃ বিস্তৃত হচ্ছে ব্যক্তি হতে পরিবার, পরিবার হতে সমাজে, সমাজ হতে রাষ্ট্রে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমান দেশী/বিদেশী অবৈধ মাদক (ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা, হেরোইন দেশি/ বিদেশী মদ, বিয়ার) উদ্ধার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ১৩/০৪/২০২৪ তারিখ আনুমানিক ১৪২০ ঘটিকার সময় বাদী মোছাঃ জোসনা খাতুন(৩৬), পিতা-মোঃ আঃ করিম, মাতা-মোছাঃ ফাতেমা খাতুন, স্মামী-মৃত মোহাম্মদ ফুলবাবু(৩৯) (CGGC ইঞ্জিনিয়ার) সাং-কিশামত মালভাঙ্গা, মোগলবাসা ইউপি, থানা-কুড়িগ্রাম সদর, জেলা-কুড়িগ্রাম মোবাইল এর মাধ্যমে সংবাদ পান যে, তার স্মামী উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। বাদী মোছাঃ জোসনা খাতুন(৩৬) বর্ণিত হাসপাতালে উপস্থিত হয়ে তার স্বামীর মৃত দেহ সনাক্ত করে। পরবর্তীতে বাদী মোছাঃ জোসনা খাতুন(৩৬) জানতে পারেন, গত ১৩/০৪/২০২৪ তারিখ আনুমানিক ১২০০ ঘটিকার সময় উত্তরা পশ্চিম থানাধীন ০৭ নং সেক্টরস্থ আজমপুর ওভারব্রীজের নিচে তার স্বামী এবং তার অফিস স্টাফ ইয়াছিন এর সহিত আসমানী পরিবহণ (ঢাকা টু মদনপরগামী, যার রেজি নং-ঢাকা মেট্রো-ব-১৫-৯৪৭৭) এর হেলপার ও এজাহার নামীয় হত্যা মামলার আসামী মোঃ মাসুদ রানা(৩৪), পিতা-মোঃ আনোয়ার হোসেন, মাতা-মোছাঃ মোসলেমা, সাং-(বাসা নং-১৮১, রোড নং-৬/১, ধাপ কটকি পাড়া), থানা-রংপুর কোতয়ালী (সদর), জেলা-রংপুর এর কথা কাটাকাটি এবং উক্ত আসামী মোঃ মাসুদ রানা(৩৪), কর্তৃক জোরপূর্বক অফিস স্টাফ ইয়াছিনকে গাড়ীতে উঠিয়ে নিয়ে হাউজ বিল্ডিং এ নামিয়ে দেয়ার ঘটনা ঘটে। উক্ত ঘটনার প্রেক্ষিতে CGGC এর কয়েকজন কর্মচারি কর্তৃক প্রতিবাদের জেরে আসমানী পরিবহণ এর স্টাফদের সহিত CGGC এর কয়েকজন কর্মচারিদের মধ্যে আব্দুল্লাহপুর এলাকায় হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। বর্ণিত ঘটনার জেরে একই তারিখে এজাহার নামীয় হত্যা মামলার আসামী মোঃ মাসুদ রানা(৩৪) সহ আরো কয়েজন(৫/৭) পূর্বপরিকল্পিতভাবে মোহাম্মদ ফুলবাবু(৩৯, CGGC ইঞ্জিনিয়ার)’কে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম করিলে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৩৫০ ঘটিকার সময় মৃত্যুবরণ করেন। পরবর্তীতে গত ১৪/০৪/২০২৪ তারিখ আনুমানিক ১৬৩০ ঘটিকার সময় মৃত মোহাম্মদ ফুলবাবু(৩৯) এর স্ত্রী মোছাঃ জোসনা খাতুন(৩৬) উত্তরা পশ্চিম থানায় হাজির হইয়া মোঃ মাসুদ রানা(৩৪), পিতা-মোঃ আনোয়ার হোসেন, মাতা-মোছাঃ মোসলেমা, সাং-(বাসা নং-১৮১, রোড নং-৬/১, ধাপ কটকি পাড়া), থানা-রংপুর কোতয়ালী (সদর), জেলা-রংপুর’সহ কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-২৪ তারিখ-১৪/০৪/২০২৪, ধারা-৩০২/৩৪। এই ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। অতপর CGGC ইঞ্জিনিয়ার প্রকল্পের প্রকৌশলী মৃত মোহাম্মদ ফুলবাবু(৩৯)’র ঘাতক হেলপার ও আসামী মোঃ মাসুদ রানা(৩৪)’সহ হত্যা ঘটনার সহিত জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার করার জন্য র‌্যাব-১ ছায়াতদন্ত শুরু করে এবং আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১০/০৫/২০২৪ ইং তারিখ আনুমানিক ০২০০ ঘটিকার সময় র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উত্তরা পশ্চিম থানার মামলা নং-২৪, তারিখ-১৪/০৪/২০২৪, ধারা-৩০২/৩৪ পেনাল কোডের হত্যা মামলার এজাহার নামীয় ০১ জন পলাতক আসামী ডিএমপি ঢাকার দারুস সালাম থানা এলাকায় আত্মগোপনে রয়েছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে দারুস সালাম থানা এলাকায় অভিযান পরিচালনা করে দারুস সালাম থানাধীন গাবতলী বাস টার্মিনালের ইন্টাকো ফিলিং স্টেশনের সামনে আহাদ পরিবহন হতে সুত্রোক্ত হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ মাসুদ রানা(৩৪), পিতা-মোঃ আনোয়ার হোসেন, মাতা-মোছাঃ মোসলেমা, সাং-(বাসা নং-১৮১, রোড নং-৬/১, ধাপ কটকি পাড়া), থানা-রংপুর কোতয়ালী (সদর), জেলা-রংপুর’কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী উপরোক্ত নাম ও ঠিকানা সঠিক এবং সে গ্রেফতার এড়ানোর জন্য বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল মর্মে স্বীকার করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন